সাবেক ডিআইজি প্রিজনের বাসা থেকে ঘুষের ৮০ লাখ টাকা উদ্ধার

চট্টগ্রাম রেঞ্জের সাবেক ডিআইজি প্রিজন পার্থ গোপাল বণিকের বাসায় অভিযান চালিয়ে ৮০ লাখ টাকা উদ্ধার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদকের) কর্মকর্তারা।

রোববার (২৮ জুলাই) তাকে জিজ্ঞাসাবাদ করে দুদকের কর্মকর্তারা। পরে পার্থ বণিকে ধানমন্ডির ভুতের গলির বাসায় অভিযান চালিয়ে বিভিন্ন সময়ে নেওয়া ঘুষের ৮০ লাখ টাকা উদ্ধার হয়।

দুদক পরিচালক মো. ইউসুফ জানান, অভিযানের সময় পার্থর বাসা থেকে পাশের বাসার ছাদে টাকাভর্তি ব্যাগ ফেলে দেওয়া হয়।

এদিকে ঘুষের টাকা উদ্ধারের ঘটনায় পার্থ বণিককে গ্রেফতার করেছে ‍দুদক।

বকা দেওয়ায় মাকে ছুরিকাঘাত করে থানায় ছেলে…………..

মাকে ছুরিকাঘাত করে আহত করে থানায় এসে আত্মসমর্পণ করেছে ছেলে জাহাঙ্গীর আলম (১৯)। শনিবার (২৭ জুলাই) রাতে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় এই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত মাকে উদ্ধার করে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পুলিশ জানায়, উপজেলার গামারীতলা ইউনিয়নের চকপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে জাহাঙ্গীর কোনো কাজ-কর্ম না করে সারাদিন ঘুরে বেড়াত। এ নিয়ে মা মরিয়ম বেগম ছেলে জাহাঙ্গীরকে প্রায়ই বকাঝকা করতেন।

শনিবার রাতেও বকাঝকা করার কারণে সে ক্ষুব্ধ হয়ে মাকে ছুরিকাঘাত করে। পরে রাত ১২টার দিকে ধোবাউড়া থানায় এসে ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) এ ঘটনা জানায়।

পরে রাতেই ওসি আলী আহাম্মদ মোল্লা জাহাঙ্গীরের বাবা আবুল কাশেমকে ফোন করে ঘটনার সত্যতা নিশ্চিত করে ছেলেকে আটক করেন।

রোববার আহত মাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জাহাঙ্গীরকে এখনও থানা হেফাজতে রাখা হয়েছে।

About চীপ ইডিটর

View all posts by চীপ ইডিটর →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.